শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

পানিতে ভাসমান অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাইফুল ইসলাম বাপ্পি (১৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার সন্ধায় উপজেলার নয়ানাবাদ ভাঙ্গা ব্রীজ এলাকা থেকে নিহত বাপ্পির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বাপ্পি উপজেলার উলুকান্দি পুর্ব পাড়া এলাকার খোকন মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, গত বুধবার বাপ্পি নিজ বাড়ি থেকে ব্যাটারী চালীত অটোরিকশা নিয়ে বের হয়ে ফিরে না আশায় তার পিতা বৃহস্পতিবার দুপুরে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ওই দিন সন্ধার দিকে  নয়ানাবাদ ভাঙ্গা ব্রীজ সংলগ্ন খালের মধ্যে পানিতে ভাসমান অবস্থায় সাইফুল ইসলাম বাপ্পীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বাপ্পীর পিতা মাতা আত্মীয় স্বজন থানায় এসে লাশ সনাক্ত করে। নিহত বাপ্পির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।  ধারনা করা হচ্ছে বাপ্পিকে হত্যা করে তার ব্যাটারি চালিত অটোরিকশাটি দুর্বৃত্তরা নিয়ে গেছে।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ঘটনায় রহস্য উৎঘাটনের চেস্টা চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়