সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

চরভদ্রাসনে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধ গ্রেফতার

ফরিদপুর জেলা  প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে  আয়নাল ফকির (৬৬) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত সাতটার দিকে বৃদ্ধের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিশুর নানী বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম আয়নাল ফকির (৬৬)। তিনি সদর ইউনিয়নের মৃত রহমান ফকিরের ছেলে। আয়নাল তিন পূত্র ও এক কন্যার জনক।

ওই শিশুর নানী বলেন, ছোট বেলা থেকেই লালন পালন করছেন তার নাতনিকে। ওই দিন সন্ধ্যার পূর্বে আয়নালের স্ত্রী তাকে ডাকেন। পরে ওই বৃদ্ধের বাড়ি গিয়ে তিনি তার নাতনিকে বৃদ্ধের কাছ থেকে উদ্ধার করে নিয়ে বাড়ি আসেন। আয়নালের স্ত্রীই তাকে ঘটনার বিষয়ে অবগত করেন বলে জানান তিনি। এ সময় স্থানীয়রা আয়নালকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে আয়নালের স্ত্রী মাজেদা খাতুনের সাথে কথা বলতে চাইলে তিনি শারীরীক ভাবে অসুস্থ তাই কোন কথা বলতে পারবেন না বলে জানান।

অভিযুক্ত আয়নালের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তার স্ত্রী ফরিদপুরে গিয়েছিল। সন্ধ্যার পূর্বে বাড়ির সামনে থেকে তিনি (আয়নাল) বাড়িতে আসলে ওই শিশুটিও তার পেছন পেছন বাড়িতে এসে ঘরে প্রবেশ করে। সম্পর্কে শিশুটি তার নাতনি হয়। সে হিসেবে তাকে একটু বেশী আদর করে থাকেন তিনি। শিশুটি যখন তার বাড়িতে ছিল, সে সময় বাড়িতে কেউ ছিল না। পরে তার স্ত্রী ফরিদপুর থেকে এসে ওই শিশুকে দেখে ধমক দেয়। এ বিষয়ে তার কোনো কথা নেই বলে জানান তিনি।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, মঙ্গলবার রাতে ওই শিশুর নানী বাদী হয়ে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন এবং অভিযুক্ত আয়নালকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়