সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

শিশু ধর্ষণের ৭ বছর পর যাবজ্জীবন কারদন্ড দিয়েছে আদালত

সংবাদ ডেস্কেঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জে ১১ বছরের এক শিশুকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় দুইজনকে যাবজ্জীবন ও সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। দণ্ডপ্রাপ্তরা হলো, রূপগঞ্জ উপজেলার বরপা বাগানবাড়ি এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে মিশন (৩৮) ও একই এলাকার রফিক মিল্কীর ছেলে রুবেল মিল্কী (২৮)।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেওয়া হয়েছে। খালাসপ্রাপ্তরা হলো, মো: জসিম উদ্দিন ভূঁইয়া ওরফে জসিম মাস্টার, মো: আনোয়ার হোসেন ও আলেয়া বেগম।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০১৭ সালের করা একটি অপহরণের পর ধর্ষণ মামলায় আদালত এই রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময়ে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। তিনি আরও বলেন, ২০১৭ সালের এক জানুয়ারি রূপগঞ্জের বরপা এলাকার এক শিশুকে অপহরণ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

পরবর্তীতে শিশুটি অপমান সহ্য করতে না পেরে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। আদালত ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এই রায় ঘোষণা করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়