রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ফয়েজ আহাম্মদ

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন ফয়েজ আহাম্মদ।  তিনি উপজেলার বাড়ি-মজলিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের দ্বায়িত্ব পালন করছেন। জাতীয় প্রাথমিক শিক্ষক পদক-২০২৩ উপলক্ষে ফয়েজ আহাম্মদ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্বের মর্যাদায় নির্বাচিত হয়েছেন।

গত ৫ সেপ্টেম্বর  মঙ্গলবার শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা রিজওয়ান উল ইসলাম ও সদস্য সচিব স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ফয়েজ আহাম্মদ শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় সোনারগাঁ শিক্ষক সমিতি, সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শ্রেষ্ঠত্ব’র অধিকারী শিক্ষক ফয়েজ আহাম্মদ বলেন, শিক্ষাই জাতীর মেরুদন্ড। এ শিক্ষাকে এগিয়ে নিতে শিক্ষার্থীদের সু-শিক্ষায় গড়ে তুলতে আমরা বদ্ধপরিকর। আমি আমার এ অর্জন সোনারগাঁ উপজেলার সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের জন্য উৎসর্গ করলাম।

উল্লেখ্য, ফয়েজ আহাম্মদ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌরসভাস্থ ইছাপাড়া গ্রামের মৃত আসকর আলীর ছেলে। তিনি ১৯৯০ সালে মোজাফফর আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯২ সালে সোনারগাঁও সরকারি কলেজ থেকে এইচএসসি এবং ১৯৯৪ সালে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে এমএ পাশ করেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়