বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ইউনিয়ন ছাত্রসমাজের নেতৃবৃন্দের সাথে এমপি খোকার মতবিনিময় সভা

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, উপস্থিত আমার সন্তানতুল্য ছাত্ররা তোমরা আজকে থেকে জাতীয় পার্টি পরিবারের সদস্য। সোনারগাঁয়ের প্রতিটি ওয়ার্ড ইউনিয়নে সব ভালো কাজের সাথে থাকবে,  তোমরা মাদক সেবন থেকে মুক্ত থাকবে, সকল খারাপ কাজ থেকে দুরে থাকবে।

এমপি বলেন, তোমরা এলাকার সকল মুরুব্বিদেরকে সন্মান করবে,  পিতা মাতাকে শ্রদ্ধা করবে তাহলে তোমরা সমাজে প্রতিষ্ঠিত হতে পারবে। ছাত্ররা আগামীতে সুশিক্ষিত হয়ে এই দেশের নেতৃত্ব দিবে তার জন্য প্রয়োজন একটি সুন্দর ও সুশৃঙ্খল ছাত্র সংগঠন। ছাত্র সংগঠন হলো জাতীয় ছাত্র সমাজ।

৯ সেপ্টেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সংসদ সদস্য কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয় ছাত্র সমাজ বারদী ইউনিয়ন, নোয়াগাঁও ইউনিয়ন, জামপুর ইউনিয়ন ও সাদীপুর ইউনিয়নের সাথে  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া,  বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার,  জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা প্রচার সম্পাদক মোঃ ফজলুল হক মাষ্টার।

এছাড়াও উপস্থিত ছিলেন, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা সদস্য সচিব সিকান্দার আলী,  নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান মেম্বার, রিয়াজ ফকির মেম্বার , জামপুর ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজ সভাপতি শামীম ভূইয়া, সাদিপুর ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজ সভাপতি সাজ্জাদুল, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক উদয় বিশ্বাস প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়