বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত কমপক্ষে ১০ জন

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় কমপক্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজিপাড়া এলাকার হানিফ মিয়ার সাথে একই এলাকার হাবুল্লাহ’র দীর্ঘদিন ধরে মনমালিন্য চলছে। পূর্ব শত্রুতা ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভারগাঁও কাজিপাড়া গ্রামের গফুরের ছেলে মাদক কারবারি হাবুল্লাহ ও তার সহযোগীরা শুক্রবার বেলা ১১ টার দিকে ভারগাঁও কাজিপাড়া গ্রামের হানিফের ছেলে শুভ (১২) কে রাস্তা থেকে অপহরণ করে গফুরের বাড়িতে একটি রুমে আটক করে রাখে। পরে ছেলেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ৯৯৯ ফোন করেন শুভর পরিবার। শুভকে গফুরের বাড়িতে আটক করে রেখেছে এমন খবর পেয়ে স্থানীয় লোকজনকে সাথে নিয়ে শুভকে উদ্ধার করতে গেলে গফুরের ছেলে হাবুল্লাহর নেতৃত্বে অপু, মাহমুদ উল্লাহ, গোলেনুর ও আমিন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হানিফ-সহ স্থানীয় লোকজনের উপর হামলা চালায়। হামলায় ইসমাইল, ইসরাফিল, মোঃ আলম, শাহ আলম ও শরিফসহ কমপক্ষে ১০ জন মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে ইসমাইলের অবস্থা আশঙ্কাজন।

নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান, হাবুল্লাহ ও আমিনের নেতৃত্বে দীর্ঘদিন ধরে ভারগাঁও কাজিপাড়াসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা, ছিনতাই চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্ম চলছে। তাদের অপকর্মের প্রতিবাদ করলে হামলা সহ মিথ্যা মামলার শিকার হতে হয়। আমিন, হাবুল্লাহসহ তাদের সহযোগীদের র‍্যাব, ডিবি ও পুলিশ একাধিক বার গ্রেফতার করেছে।

অভিযুক্ত হাবুল্লাহ সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

তালতলা তদন্ত কেন্দ্রের এ এস আই শাহাদাৎ জানান, ৯৯৯ থেকে ফোন পেয়েছি ভারগাঁও কাজিপাড়া এলাকায় শুভ নামের এক শিশু অপহরণ হয়েছে এমন খবর পেয়ে এস আই আসাদ স্যার ও আমিসহ সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে ছেলেটিকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেই এবং এলাকার পরিস্থিতি শান্ত করি। এ ঘটনায় উভয় পক্ষের লোকজন অভিযোগ দায়ের করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়