বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img

“নির্ভীক দুর্জয়” বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ১৬.কমঃ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপার কার্যালয়ের সামনে “নির্ভীক দুর্জয়” নামে বঙ্গবন্ধুর ম্যুরালটি স্থাপন করা হয়েছে।

এসময় বিএনপি-জামায়াতের সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ২০১৩-১৪ বিএনপি  জ্বালাও-পোড়াও করেছে। তারা বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। জীবজন্তু পর্যন্ত বাদ যায়নি। এটিই বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের বৈশিষ্ট্য হলো আগুনে পুড়িয়ে মানুষ মারা, জ্বালাও-পোড়াও করা। বিএনপি-জামায়াত আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। আর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন হাসপাতালে তাদের সেবা-শুশ্রুষা করেছেন।

তিনি বলেন, (এসবের বিরুদ্ধে) আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত। আমরা অবশ্যই ব্যবস্থা নেবো। যারাই এ অপকর্মগুলো করছেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো।

মাদক প্রসঙ্গে মন্ত্রী বলেন, পার্শ্ববর্তী দেশগুলো থেকে এখানে মাদক আসে। আমাদের বর্ডার গার্ড এবং কোস্টগার্ড সতকর্তার সঙ্গে কাজ করছে। তারপরও মাদক আসছে। কোস্টগার্ড ও বিজিবিকে আরও শক্তিশালী করা হচ্ছে। সবকিছু মিলিয়ে নতুন প্রজন্মকে যদি মাদকের ছোবল থেকে রক্ষা করতে না পারি তাহলে অনেক কিছুই অসম্ভব হয়ে পড়বে।

এসময় উপস্থিত ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ও জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়