সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে,কবরে পাঠানো হয়েছে, চল্লিশাও হয়েছে: খাদ্যমন্ত্রী

সংবাদ ডেস্কঃ ইতোমধ্যেই তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে, এর জানাজা হয়েছে, কবরে পাঠানো হয়েছে, এমনকি সব শেষে এর চল্লিশাও হয়ে গেছে। বাংলাদেশে আর কখনোই তত্ত্বাবধায়ক সরকারের নামে তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতা দখল করতে দেওয়া হবে না।

শুক্রবার দুপুরে রাজধানীর শাহবাগে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ছাত্র মহাসমাবেশ উপলক্ষে নওগাঁ জেলা ছাত্রলীগের নেতৃত্বে মিছিলে অংশ নিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, অপশক্তিরা তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করছে, কিন্তু বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার হবে না। কারণ ইতোমধ্যে সুপ্রিম কোর্টের রায় হয়েছে, সংসদে পাস হয়েছে। সব মিলিয়ে বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকারের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনাই নির্বাচনকালীন সময়ে সরকার প্রধান থাকবেন, তার নেতৃত্বেই নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করবে। কে নির্বাচনে আসবে, কে আসবে না এটা আমাদের দেখার বিষয় না। যাদের নির্বাচন করার ক্ষমতা নেই, তারাই আন্দোলন করে তৃতীয় শক্তিকে ক্ষমতায় আনতে চায়। এটা বাংলাদেশ ছাত্রলীগ এবং আওয়ামী লীগ হতে দেবে না। বাংলার জনগণও এমনটা মেনে নেবে না।

সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বেই আগামী দিনে বাংলাদেশ এগিয়ে যাবে। ছাত্রলীগ-আওয়ামী লীগের একটি নেতাকর্মী বেঁচে থাকতে বাংলাদেশের সন্ত্রাসের রাজনীতি কায়েম হতে দেওয়া হবে না।

আসন্ন নির্বাচনকে ঘিরে এই সমাবেশ কি না জানতে চাইলে তিনি বলেন, আমরা সব সময়ই মিছিল সমাবেশ করি। তবে নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের এটি প্রথম সমাবেশ। তারা প্রথমে ঢাকায় করেছে, এবার জেলায় জেলায় ছড়িয়ে যাবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়