সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_img

উন্নয়নের মাধ্যমেই আমি সোনারগাঁবাসীর হৃদয়ে থাকতে চাই: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

৩১ আগস্ট বৃহস্পতিবার বিকালে উপজেলার সনমান্দী ইউনিয়নের অলিপুরা এলাকায় এ দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।

সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

এ সময় এমপি খোকা তার বক্তব্যে মহান আল্লাহকে প্রাধান্য দিয়ে বলেন, আমি সোনারগাঁবাসীর জন্য বিগত দশ বছরে যত উন্নয়ন করেছি সবই মহান আল্লাহপাকের দান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উন্নয়নের উসিলা মাত্র। আল্লাহ ছাড়া কেউ কিছুই করতে পারেনা। এমপি খোকা বলেন, উন্নয়নের মাধ্যমেই আমি সোনারগাঁবাসীর হৃদয়ে থাকতে চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল ও উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূইয়া, উপজেলা জাতীয় মহিলা পার্টির যুগ্ম-আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা আক্তার মিতু, শিল্পী বেগম, রোকসানা আক্তার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া মেম্বার, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম মামুন ও  সদস্য সচিব সিকান্দার আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন, সানোয়ারা বেগম মেম্বার, দেলোয়ার হোসেন মেম্বার, ফজলুল হক মেম্বার, শহীদ বাদশা মেম্বার, রুহুল আমিন সরকার, মতিউর রহমান মতি মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁ পৌরসভা আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু, সাইফুল ইসলাম মেম্বার, তোতা মেম্বার, ফিরোজ মিয়া মেম্বার, রিয়াজ ফকির মেম্বার, সাকিব হাসান মেম্বার ও ইব্রাহীম মেম্বার প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়