রবিবার, মে ১৯, ২০২৪
spot_img

বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ ও ভাষা দিয়েছেন: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশ একই সূত্রে গাঁথা। তিনি আমাদের ভাষা দিয়েছেন, একটা সুন্দর স্বাধীন বাংলাদেশ দিয়েছেন।

বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীন বাংলাদেশের নাম মানচিত্র থেকে মুছে ফেলার বহু ষড়যন্ত্র হয়েছে সফল হতে পারেনি, স্বাধীনতা বিরোধি  বিএনপি জামায়াত জোট বারবার ষড়যন্ত্র করেছে। আমাদের মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যা করতে এই পর্যন্ত ২২ বার  চেষ্টা করেছে পারেনি।  রাখে আল্লাহ মারে কে, এ দেশের মানুষের দোয়ায় আল্লাহর রহমতে তিনি বার বার বেঁচে গেছেন, আগামীতে আমাদের আরো সাবধান থাকতে হবে।

৩০ আগস্ট বুধবার দুপুরে সোনারগাঁয়ের বারদী   ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ১৫ই আগস্ট এবং ২১ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় মুনাজাত ও তবারক বিতরণ করা হয়।

বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোঃ আমীন হোসেন মেম্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক  জাকির সরকারের   সঞ্চালনায়  উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এম এ জামান,  হাজী গরীব নেওয়াজ, জেলা জাতীয় পার্টি  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু,  জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূইয়া, জেলা জাতীয় পার্টি সদস্য মাসুদুর রহমান মাসুম  ও হাজী মুক্তার হোসেন, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মহলা পার্টির যুগ্ম আহবায়ক হনুফা আক্তার মিতু, নাসরিন আক্তার পান্না, শিল্পী বেগম,   জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা  সদস্য সচিব সিকান্দার আলী, আব্দুল আউয়াল মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার, ফারুক হোসেন মান্নান মেম্বার ও রফিকুল ইসলাম মেম্বার প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়