শুক্রবার, মার্চ ১, ২০২৪
spot_img

আড়াইহাজারে বেকারী মালিককে জরিমানা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে বেকারী মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে আড়াইহাজারে রয়েল কনজুমার বেকারিতে অভিযানে এ জরিমানা করা হয়।

উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর এলাকায় জিয়াউল হকের মালিকাধীন দোয়েল কনজুমার নামে বেকারিতে অভিযান চালানো হয়। এসময় সকল পণ্যের বিএসটিআই এর অনুমোদন না থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডাস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন আইন, ২০১৮ এর ১৫(১) ধারায় ওই বেকারি মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) শামসুজ্জাহান কনক জানান, খাদ্যপন্যে উৎপাদন তারিখ না থাকা ও অগ্রিম তারিখ দিয়ে খাদ্যপন্য উৎপাদনসহ অপরিষ্কার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন ও বাজারজাত করার অভিযোগে এ জরিমানা করা হয়েছে। অভিযান কালে পুলিশের পাশাপাশি বিএসটিআইয়ের কর্মকর্তা রিয়াজ হোসেন উপস্থিত ছিলেন।

তিনি আরও জানান, দীর্ঘদিন যাবত রয়েল কনজুমার বিভিন্ন ভেজাল পণ্য বিক্রি করে গ্রাহকদের সাথে প্রতারণা করে আসছে। তার ভেজাল পণ্য গ্রহণ করে অনেকের নানা রোগবালাইয়ে আক্রান্ত হওয়ায় স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান চালানো হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়