শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোন ভোট নেই: এরফান হোসেন দীপ

সংবাদ১৬.কমঃ বঙ্গবন্ধুর সহচর ও দুইবারের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেনের ছেলে হয়েও আজ আমি আওয়ামীলীগের অনুষ্ঠানে দাওয়াত পাইনা, আমাকে কোন কিছুই জানানো হয় না! যে সকল ব্যানার-ফেস্টুনে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি থাকে আমার সে সকল ব্যানার-ফেস্টুন কিভাবে ছিঁড়ে ফেলে? এরা কেমন আওয়ামী-লীগার?

যে নেতা সাংসদ হওয়ার আগেই জাতিরজনক ও তার কন্যাকে অবমাননা করে তারা কিভাবে আওয়ামীলীগের মনোনয়ন দাবী করে? স্থানীয় আওয়ামীলীগ নেতাদের এমন কর্মকান্ডের তীব্র সমালোচনা করে মন্তব্য করেছেন সোনারগাঁয়ের সাবেক সাংসদের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

এরফান হোসেন দীপ বলেন, বিগত দুই ট্টাম নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টিকে মনোনয়ন দেওয়া হয়েছে। দলীয় স্বার্থে, মহাজোটের কারনে প্রধানমন্ত্রী যেটা ভালো মনে করেছে তাই করেছেন। এটা নিয়ে আমাদের কোন বিরোধ নেই, কোন ভাবনা নেই। তবে একথা সত্য যে সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোন ভোট নেই। প্রমাণ করতে জাতীয় পার্টি ও আওয়ামীলীগের মধ্যে নির্বাচন দেওয়া হোক!

মঙ্গলবার(২৯ আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার মোগরাপাড়া বাস স্ট্যান্ডে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়