সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

আরে ছাগল, আরে পাগল আমাকে ঘায়েল করতে গিয়ে নিজেদের নেতৃকেই ছোট করছিস: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন জাতীয়পার্টি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ আগস্ট সোমবার দুপুরে উপজেলার মিরেরটেক এলাকায় ইউনিয়ন জাতীয়পার্টির প্রধান কার্যালয়ের সামনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

এসময় লিয়াকত হোসেন খোকা বলেন, রাজাকারের আত্নীয়-স্বজন আওয়ামীলীগের ঘারে ভর করে আমাকে ঘায়েল করতে চায়। শুধু তাই নয়, তারা আমাকে ঘায়েল করতে গিয়ে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ছোট করতে দ্বিধাবোধ করেনা। এই জামপুর ইউনিয়নেরই রাজাকারের এক আত্নীয় গতকাল একটি বেসরকারি টেলিভিশনে ইন্টারভিউ দিতে গিয়ে বলেন, সোনারগাঁয়ে নাকি কোন উন্নয়ন হয়নি! আর যেটুকু উন্নয়ন হয়েছে সেটুকু নাকি ধারাবাহিক উন্নয়ন! কোনটা ধারাবাহিক আর কোনটা প্রধানমন্ত্রী আমার হাত দিয়ে করিয়েছেন সেটা কি আপনারা বুঝেন? আরে ছাগল, আরে পাগল আমাকে ঘায়েল করতে গিয়ে নিজেদের নেতৃকেই ছোট করছিস!

এমপি খোকা বলেন, বিগত দশ বছরে সোনারগাঁয়ে কলেজ, হাইস্কুল, প্রাথমিক বিদ্যালয়, মাদ্রাসা ও এতিমখানা-সহ মোট ৮৪ টি ভবনের কাজ সম্পাপ্ত করেছি। এছাড়াও সোনারগাঁবাসীর স্বপ্ন হরিহরদী ব্রীজ, মান্দার পাড়া ব্রীজ, চৌরাপাড়া ব্রীজ, ভাটিমন্দর ব্রীজ, হাতকোপা ব্রীজ, আনন্দ বাজার ব্রীজ ও সাবদী ব্রীজসহ ছোটবড় মিলিয়ে ৫৭ টি ব্রীজের কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। সম্পন্ন করেছি মুক্তিযোদ্ধা ভবণ, মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর, উপজেলা ভবন, উপজেলা অডিটোরিয়াম, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ, কেন্দ্রীয় শহীদ মিনার, উপজেলা পৌর এলাকায় পানি সূধনাঘার, চরাঞ্চল নুনের টেকে বিদ্যুৎ পৌঁছানো, সোনারগাঁ ডিগ্রি কলেজ সরকারিকরন ও নতুন ভবন নির্মাণসহ উপজেলার বিভিন্ন এলাকায় অসমাপ্ত রাস্তা নির্মাণ কাজ সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান।

আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কোন মুখে বলেন সোনারগাঁয়ে উন্নয়ন হয়নি? কার রাজনীতি করেন? কোন রাজনীতি করেন? আমাকে ছোট করা মানে মাননীয় প্রধানমন্ত্রীকে ছোট করছেন। তিনি বলেন, আমরা আপনাদের মতো চাঁদাবাজির রাজনীতি করিনা, উন্নয়নের রাজনীতি করি। বড় বড় কথা বলেন, হুংকার দেন? নারায়ণগঞ্জে যখন রাজনীতি করেছি কাউকে ভয় করে রাজনীতি করিনি! পিস্তলের ডগায় দাঁডিয়ে সত্যটা বলবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় পাইনা।

অনুষ্ঠানে জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোত্তালিব ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এম এ জামান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান ও উপজেলা মহিলা জাতীয়-পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা আক্তার মিতু, শিল্পী বেগম মেম্বার,  নুরে আলম শাহীন মেম্বার, সানাউল্লাহ মেম্বার, সাকিব হাসান মেম্বার, বদিউজ্জামাল বধু মেম্বার, নাছির উদ্দীন মেম্বার, বকুল ভূইয়া মেম্বার, আলী জাহান মেম্বার,   জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা  সদস্য সচিব সিকান্দার আলী, কামরুজ্জামান কামরুল মেম্বার, রিয়াজ ফকির মেম্বার ও মিলন মিয়া মেম্বারসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়