শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ধামগড় ইউনিয়নে জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের  উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। “গাছ লাগাই পরিবেশ বাঁচাই, একটি হলেও বৃক্ষরোপণ করবো, মনে মনে সবুজ দেশের শুষ্ক বাতাস লাগুক সবার প্রাণে” এই স্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (২৭ আগস্ট) বিকাল ৫ ঘটিকার সময়  জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের উদ্যোগে ধামগড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আমৈর বটতলা এলাকায় কাঁচা মাটির নতুন রাস্তার ২ পাড়ে প্রায় ২০০ টি বনজ, ফলজ ও ঔষুধী গাছ রোপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল ক্রীড়া চক্র (ক্রিকেট)এর সাধারণ সম্পাদক, শেখ রাসেল একাডেমীর সভাপতি ও ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শরীফ হোসেন ও জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের সিনিয়র সহ-সভাপতি মাসুম বিল্লাহ।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের সভাপতি সাগর আহম্মেদ লিটন ও সঞ্চালনায় ছিলেন জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক মোঃ শাহিন সাকি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক হাজী লিয়াকত আলী, আনিছুর রহমান আনিছ, মোঃ ফারুক, জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের যুগ্ম-সম্পাদক ফয়েজ আহমেদ, জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদুল্লাহ নয়ন (পল্টু), জনকল্যাণ সাংস্কৃতিক সংঘের অর্থ সম্পাদক আলমাস, সদস্য মোঃ আবুল হোসেন, আশরাফ আহমেদ, ফরহাদ, আল আমিন, কামরুল হাসান রাহাদ, মাসুম, ইকরাম ও নাঈম শেখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী মোঃ আফজাল হোসেন, জাতীয় পার্টি নেতা আতাউর, ইয়াসিন, নাছির, আবু সাঈদ, হানিফ, শহিদ মিয়া, সজিব ও সফিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়