মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

রাসেল ও সাঈদের জমজমাট মাদক ব্যবসা, প্রশাসন নিরব

নিজস্ব প্রতিবেদকঃ সিদ্ধিরগঞ্জের দক্ষিণ কদমতলী নয়াপাড়া এলাকায় মাদক, অরাজকতা মামলার আসামী রাসেল ও চাঁদাবাজ সাঈদের জমজমাট মাদক ব্যবসা চলছে। কিন্তু সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ নিরব থাকায় মাদকের কারনে এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। সেই সাথে এলাকায় চুরি, ছিনতাই ও রাহাজানি বেড়েছে। ফলে আইন শৃঙ্খলার অবনতি ঘটছে।

জানা যায়, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবির হাতে বেশ কয়েকবার মাদক সহ গ্রেফতার হয় রাসেল (৩৩)। দক্ষিণ কদমতলী নয়াপাড়া এলাকার আনোয়ারের ছেলে রাসেল মাদক মামলায় গ্রেফতার হয়ে জামিনে বেরিয়ে আবারও পুরোদমে মাদক কারবারী শুরু করেছে। ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা এখন তুঙ্গে। এলাকায় বখাটেপনা, বিশৃঙ্খলাকারী চাঁদাবাজ সাঈদ (২৬) ও আরো কয়েকজন সাঙ্গ পাঙ্গ নিয়ে সন্ত্রাসী স্টাইলে মহড়া দিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে রেখেছে। হারুনের ছেলে সাঈদ হত্যার চেষ্টা মামলার আসামী হয়েও এলাকায় বীরদর্পে অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। উঠতি বয়সের ছেলেদের হাতে মাদক তুলে দিয়ে কিশোর গ্যাং সৃষ্টি করছে।

মাদক কারবারী রাসেল ও সাঈদ ভান্ডারীপুল এলাকায় উঠতি বয়সের যুবকদের টার্গেট করে মাদক ব্যবসা করছে। এলাকায় কেউ মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করলে তাকে বিভিন্ন ভাবে হয়রানী সহ নাজেহাল করে থাকে। মাঝে মধ্যে এলাকায় পুলিশী টহল দেখা গেলেও কোন মাদক কারবারিকে আটক করতে দেখা যায় না। অভিযোগ রয়েছে থানা পুলিশের কিছু অসাধু দারোগার সাথে আর্থিক আতাতের মাধ্যমে বীরদর্পে এই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

প্রশাসনকে ম্যানেজ করে এই ধরনের মাদক ব্যবসা পরিচালনা করছে বলে রাসেল ও সাঈদ এলাকায় বলে বেড়াচ্ছে। এই ব্যপারে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও র‌্যাবের আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার জনসাধারণ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়