শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

সাভারে পিতার হাতে কাঠের বাটামের আঘাতে শিশুর মৃত্যু

মো.মইনুল ইসলামঃ সাভার পৌর এলাকায় স্ত্রীর সাথে পারিবারিক কলহের জেরে পিতার কাঠের বাটামের  আঘাতে এক বছর বয়সী আলিফ নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা আলমগীরকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৫ আগস্ট) সকাল ১০ টার দিকে ঘটনাটির বিষয়ে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল। এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১০ টার দিকে পৌর এলাকার তালবাগের দক্ষিণ দিকে বীর মুক্তিযোদ্ধা হোসেন কমিশনারের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

গভীর রাতে এনাম মেডিকেল হাসপাতাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার ও তার পিতাকে আটক করা হয়। সকালে নিহত শিশুর মা কল্পনা আক্তার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। নিহত শিশু আলিফ আলমগীর হোসেন ও কল্পনা আক্তার দম্পতির সন্তান।

এ ঘটনা শিশুটির পিতা আলমগীর হোসেন (২৩) রংপুর জেলার পীরগাছা থানার পূর্ব দেবু এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাম্বুলেন্স চালকের সহকারী হিসাবে কর্মরত ছিলেন৷

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ম্যানেজার ইউসুফ আলী বলেন, গতকাল রাত ১১ টার দিকে আমাদের হাসপাতালে একটি শিশুকে আনা হয়। পরে শিশুটি মারা যায়। তাৎক্ষণিক পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের জিজ্ঞেসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল বলেন, আমরা রাতেই খবর পেয়ে মেডিকেল থেকে শিশুটির মরদেহসহ পিতা আলমগীরকে থানায় আনি। কাঠের টুকরো দিয়ে শিশুটিকে আঘাত করা হয়েছে৷ ঘারে আর কপালের নিচে নিলাফুলা জখম রয়েছে। শিশুটির মা অভিযোগ করেছেন।

নিহতের মরদেহে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে। এ ঘটনায় পিতা  আলমগীরকে আটক করা হয় এবং সাভার মডেল থানায় শিশু আলিফের মা একটি হত্যা মামলা দায়ের করেন এবং আসামীকে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়