বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
spot_img

আওয়ামীলীগ নেতাদের ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলায় ইঞ্জিনিয়ার মাসুমের হুশিয়ারি ও প্রতিবাদ

সংবাদ১৬.কমঃ জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সকল নেতাদের ন্যায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য দীপক কুমার বণিক দীপু বিভিন্ন এলাকায় ব্যানার-ফেস্টুন সাটিয়েছেন।

-এসব ব্যানার-ফেস্টুন কে বা কাহারা ছিড়ে ফেলে-দেওয়ায় সভাপতি সামসুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের  পক্ষ থেকে   তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, সোনারগাঁ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ছিলো, ঐক্যবদ্ধ আছে। একজন আওয়ামীলীগ নেতার ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলে দেওয়া কোন আওয়ামীলীগ নেতাকর্মীদের কাজ নয়। এ কাজ অবশ্যই বিএনপি-জামায়াত নামক আগুন সন্ত্রাসীদের।

তিনি বলেন, সোনারগাঁয়ে বিএনপি-জামায়াতের প্রেতাত্মারা আবারও মাথা-নাড়ছে। তারা আমাদের নেতাকর্মীদের মধ্যে বিভাজন তৈরির পায়তারা করছে। শেখ হাসিনার নেতৃত্বে অন্যান্য সময়ের তুলনায় সোনারগাঁ আওয়ামীলীগ এখন অনেক বেশি শক্তিশালী উল্লেখ করে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের হুশিয়ার করে দিচ্ছি, ভবিষ্যতে এ ধরনের ঘৃণিত কাজের ধারাবাহিকতা বজায় রাখলে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেবো।

এর আগে সোনারগাঁ আওয়ামীলীগের সদস্য মারুফুল ইসলাম ঝলকের ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলে দেওয়ারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান আওয়ামীলীগের এই নেতা।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়