সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সিসিটিভি ফুটেজ দেখে ৬ ডাকাতকে গ্রেফতার করলো পুলিশ

গাজীপুর সংবাদদাতাঃ ডাকাতির ঘটনাস্থলে সিসিটিভি থাকায় ফুটেজ দেখে ও প্রযুক্তির সহায়তায় গাজীপুরের টঙ্গী পশ্চিম থানা পুলিশ আন্তঃজেলা ছয় ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে প্রেস ব্রিফিং করে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ছয় ডাকাত হলো গাজীপুরের কুনিয়া-তারগাছ এলাকায় বসবাসকারী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার নাখাই গ্রামের শহিদুল শেখের ছেলে সাগর শেখ (২৪), জিএমপির গাছা থানার কুনিয়া মধ্যপাড়া গ্রামের মৃত শাহজাহানের ছেলে রতন (২০), গাজীপুরের কুনিয়া এলাকায় বসবাসকারী চাঁদপুর সদর থানার দাসপাড়া গ্রামের সজল দাসের ছেলে শান্ত দাস (১৯), জিএমপির গাছা থানার চান্দরা গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মো. হাশেম (২৩), একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে শ্যামল আহমদ (২১) ও গাছা থানার চান্দরা গ্রামে বসবাসকারী লালমনির হাট সদর থানার বড়বাড়ি শিবরাম গ্রামের হামিদুর রহমানের ছেলে শাহীন (২০)।

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ আগস্ট) মধ্যরাতে টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা এলাকায় সেটান গার্মেন্টের সামনে সাত-আটজন ডাকাত একটি কালো রঙের মাইক্রোবাস থামিয়ে চালক ও যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ি ভাঙচুর ও ডাকাতি করে। ডাকাতরা গাড়ির চালক ও যাত্রীদের মারধর করে পাঁচটি মোবাইল, ৯৫ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় পরদিন থানায় মামলা হয়।

প্রথমে সিসিটিভির ফুটেজ দেখে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিমূলে বাকি পাঁচ ডাকাত গ্রেফতার হয়।  গ্রেফতারকৃত ডাকাতদের দখল থেকে দুটি দেশীয় অস্ত্র, লুণ্ঠিত পাঁচটি মোবাইল ও নগদ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়