শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে সোনারগাঁ আওয়ামী লীগের মিলাদ ও দোয়া

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এবং সবার আত্মার মাগফিরাত কামনা করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আসরাফুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদ আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সদস্য মারুফুল ইসলাম ঝলক, গাজী মুজিবুর রহমান এড. ফজলে রাব্বি, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস, ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাগর, মোঃ জসিম ও মামুন সিরাজসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়