সোমবার, এপ্রিল ২২, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে কোন অপ-শক্তিকে মাথা উঁচু করে দাড়াতে দেবনা: ইঞ্জিনিয়ার মাসুম

সংবাদ১৬.কমঃ পূর্ব-ঘোষিত কেন্দ্রীয় বিএনপির পদযাত্রার নামে অরাজকতা ঠেকাতে সোনারগাঁ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শতশত নেতাকর্মী শান্তি মিছিল নিয়ে রাজপথে ছিলেন।

১৯ আগষ্ট শনিবার বিকেলে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে এ শান্তি মিছিল ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিভিন্ন স্পষ্ট প্রদক্ষিণ করেন।

ইঞ্জিনিয়ার মাসুম বলেন, কেন্দ্রীয় বিএনপি এখন রাজনৈতিক ভাবে অচল। তারা দেশে অরাজকতা সৃষ্টি করার জন্য পদযাত্রার নামে অগ্নিসংযোগ ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে চায়। আমরা সোনারগাঁ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। বিএনপির অরাজকতার বিরুদ্ধে কঠোর অবস্থান ও সোনারগাঁয়ের সাধারণ মানুষের নিরাপত্তা প্রদানে আমরা শান্তি মিছিল চালিয়ে যাবো। আমরা সোনারগাঁয়ে আর বিএনপি-জামায়াতের অপশক্তিকে মাথা উঁচু করে দাড়াতে দেবোনা।

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল বলেন, বিএনপি-জামায়াতকে আর ধ্বংসের খেলা খেলতে দেওয়া হবে না। আমরা সোনারগাঁ ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করতে সর্বদা প্রস্তুত রয়েছি।

এ সময় সোনারগাঁ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শান্তি মিছিলে অংশ নেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়