বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে মটর চালক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে সোনারগাঁ আওয়ামী মটর-চালক লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে মোগরাপাড়া চৌরাস্তায় জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় সভাপতি হাজী আলী হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ১নং সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী একরামুল হোসেন লালন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি সুরুজ্জামান প্রধান,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী শামসুজ্জামান সামসু ও সোনারগাঁ পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাবানুর হোসেন সাবিক-সহ তৃণমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়