মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
spot_img

বঙ্গবন্ধুর স্বপ্ন! ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়ছেন শেখ হাসিনা: মাসুদ দুলাল

সংবাদ১৬.কমঃ সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্টে শাহাদাৎ বরনকারী সকলের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে সারাদিনের কর্মসূচি শুরু করেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা এইচ এম মাসুদ দুলাল।

এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গভীর শ্রদ্ধা জানান এবং মোগরাপাড়া বাজারে এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন করেন। পরে তিনি উপজেলার আরোও ১২টি স্পটে দোয়া মাহফিল, আলোচনা সভা এবং খাবার বিতরন করেন।

মাসুদ দুলাল তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়া। তার সেই স্বপ্ন পূরণ করছেন বঙ্গন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সুন্দর দেশ গড়ে বঙ্গন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মান করতে পারলে তবেই বঙ্গবন্ধুর প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ সভাপতি রিয়াদ আহমেদ, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম মেম্বার, মোজাফফর হোসেন, জামাল হোসেন, আলমগীর হোসেন, কামাল হোসেন, মোঃ মিঠু, মোঃ হারুন, কাশিনাথ বাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়