বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর সম্পদ নয়: এমপি খোকা

সংবাদ১৬.কমঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সকল শহীদদের স্মরণে  আজ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে   সোনারগাঁ উপজেলা  জাতীয় পার্টি কতৃক আয়োজিত  কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতীর প্রেরণার উৎস, তিনি কোন  দল বা গোষ্ঠীর সম্পদ নয় তাকে নিয়ে কোন বিতর্ক করবেন না। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন জাতি হিসেবে পরিচয় দিতে পারতাম না, আজকে তার যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ  হাসিনা সকল  বাধা বিঘ্ন মোকাবিলা করে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে শক্ত ভিতের উপর দাড় করেছেন।  তার দক্ষ হাতে আজকে দেশের অনেক বড় বড় উন্নয়নের মাইলফলক অতিক্রম করেছেন।  তার পরিশ্রমের ফসল পদ্না সেতু, বঙ্গবন্ধু টানেল প্রকল্প, মেট্রোরেল, উড়াল সেতুসহ অনেক প্রকল্প এখন বাস্তবায়নের পথে।

উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধ থাকতে হবে। তার  এবং পরিবারের নিহত সকলের প্রতি বিনম্র শ্রদ্ধায় সকালে সোনারগাঁ উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। বিভিন্ন এতিমখানার  ছাত্রদের দিয়ে কোরআন খতম করেন এবং  আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি সোনারগাঁ উপজেলা সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রউফ।

উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা প্রধান উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সহ সভাপতি এম এ জামান, হাজী গরীব নেওয়াজ, সিরাজুল হক ভূইয়া,  যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, জেলা সদস্য মাসুদুর রহমান মাসুম, মোহাম্মদ আলী,  সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোঃ আবুল হোসেন, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার,  জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সহ সভাপতি মনির মেম্বার, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় পার্টি  সাদীপুর ইউনিয়ন সিনিয়র সহ সভাপতি আলী আকবর মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব হারুন অর রশীদ মেম্বার, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব আলমগীর কবির ও বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টি  সোনারগাঁ উপজেলা আহবায়ক  নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক  নাসরিন আক্তার পান্না, হনুফা আক্তার মিতু, শিল্পী বেগম মেম্বার, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, সোনারগাঁ পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আহবায়ক ওমর ফারুক টিটু, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম মামুন, শফিকুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম ও  সাইফুল ইসলাম প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়