শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
spot_img

বিরুলিয়ায় ইয়াবা সহ মাদক কারবারি আটক

সাভার প্রতিনিধিঃ সাভার বিরুলিয়া ইউনিয়নের  বাগ্মীবাড়ি নামক স্থানে মামুন রাব্বি (৩২) নামের একজন মাদক কারবারিকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট সহ  সাভার মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে। গত ১১ ই আগস্ট শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ১১ই আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানা ও বিরুলিয়া ক্যাম্পের ইনচার্জ এসআই দিদারুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক কেনাবেচার সময় বাগ্নিবাড়ি আশেক আলী মার্কেটের সামনে থেকে মামুন রাব্বি নামে ওই মাদক ব্যবসায়ীকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। মামুন রাব্বির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা রুজু  করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কথা বলেন সাভার মডেল থানার ও বিরুলিয়া ক্যাম্পের ইনচার্জ এস আই দিদারুল ইসলাম বলেন, আমরা মাদকের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছি। মাদক কারবারি যেই হোক না কেন আর যত বড় শক্তিশালী, প্রভাবশালী ব্যক্তিও হোক না কেন মাদকের বিষয়ে কাউকেই  কোন প্রকার ছাড় দিব না। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদক নিয়ন্ত্রণে প্রতিজ্ঞা বদ্ধ আর জনগণের আস্থা অর্জন করাই  আমাদের মূল লক্ষ্য।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়