শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

পৌরসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাড়ীতে হামলার অভিযোগ

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেনের  বাড়ী ও পাওয়ারলুম কারখানায়  হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় পুরা এলাকায় আতংকিত। তিনি আওয়ামীলীগ প্রার্থী হালিম সিকদারের বিরুদ্ধে এই অভিযোগ করেন।

তানভীর হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোপালদী পৌর সভা আওয়ামীলীগের মেয়র প্রার্থী হালিম সিকদার নিজে ৩/৫শ লোকসহ দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে আমার কারখানা ও পরে বাড়ীতে হামলা করেন। হামলা চালিয়ে কারখানা ভাংচুর করে আতংক সৃষ্টি করে। পরে বাড়ী এসে অস্ত্রের মহড়া দেয়। এই সময় বাড়ীতে আমার বৃদ্ধ মাসহ নারীরা আতংকিত হয়ে পড়ে। বাধাঁ দিতে গেলে আমার ৩ জন কর্মী আহত হয়। আহতরা হলো নুর মোহাম্মদ (২৫), ইয়াকুব (২০) ও বায়েজিদ (২০)। এদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

এই ব্যাপারে মেয়র প্রার্থী হালিম সিকদার বলেন, আমরা হামলা করিনি । মিছিল করেছি। আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে। রিটানিং কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ জানান, অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, আগামী ২১ জুন ২০২৩ খ্রি. তারিখে গোপালদী পৌরসভার নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ৪ জন স্বতন্ত্র প্রার্থী ও ১ জন আওয়ামীলীগের প্রার্থীসহ ৫ মেয়র প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়