শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

আড়াইহাজারে গাঁজাসহ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক অভিযানে ছয় শীর্ষ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৩১ কেজি চার’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১১ এর উপ-পরিদর্শক দিদার আলম বাদী হয়ে মাদক আইনে আড়াইহাজার থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেন। বুধবার দুপুরে র‌্যাবের সহকারী পরিচালক (এএসপি) রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাবের সহকারী পরিচালক (এএসপি) রিজওয়ান সাঈদ জিকু গণমাধ্যমকে জানান, মঙ্গলবার রাতে (২৮ফেব্রুয়ারী) বিষনন্দী ফেরিঘাট এলাকায় প্রাইভেটকার তল্লাশী করে ২০ কেজি গাঁজাসহ দ্বীন ইসলাম (২৪) নামে এক শীর্ষ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার দ্বীন ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার লতুয়ামোড়া এলাকার ফারুক মিয়ার ছেলে।

ওই রাতে একই এলাকায় ফলপট্টি মার্কেটে বিশেষ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাঞ্ছারামপুর থানার শরিফপুর মধ্যপাড়া এলাকার কুদ্দুছ মিয়া(৬৫), কসবা থানার কুদ্দুছ আলী (৪০),বরিশাল জেলার কাউনিয়া থানার গুচ্ছ গ্রামের সুমন হাওলাদার(৪০), আড়াইহাজার উপজেলার কড়ইতলার আবুল কালাম (৩৬) ও শরিফপুর এলাকার ইজ্জত আলীকে (৬০) গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে কসটেপ দিয়ে মোড়ানো বান্ডেল থেকে ১১ কেজি চার’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাবের এই মিডিয়া অফিসার আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) বহন করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়