শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

কুখ্যাত ডাকাত সাহেব আলী গ্রেফতার, জনমনে স্বস্তি আনন্দ মিছিল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ নম্বর ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকার কুখ্যাত ডাকাত, ছিনতাইকারী ও সন্ত্রাসী সাহেব আলী (৩৫) কে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমানের নেতৃত্বে নাসিক ৪ নম্বর ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮/১০ টি নিয়মিত মামলা ও একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

ধৃত ডাকাত, ছিনতাইকারী ও সন্ত্রাসী সাহেব আলী (৩৫) নাসিক ৪ নম্বর ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে।
অভিযানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন, ইয়াউর রহমান, আব্দুর রাজ্জাক, আলমগীর হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাসান মিয়া, জহিরুল ইসলাম-১, জহিরুল ইসলাম-২ ও শওকত হোসেন।

এদিকে, সাহেব আলী গ্রেফতার হওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে আসে এবং আনন্দ মিছিল বের করেন।

স্থানীয় এলাকাবাসী সাহেব আলীকে গ্রেফতার করায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ কে ধন্যবাদ জানিয়ে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার দাবী জানান। পাশাপাশি সাহেব আলীর অন্যান্য সদস্যসহ তার বাহিনীর কাছে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করার জন্য আহবান জানান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানিয়েছেন, আজ সন্ধ্যায় আটি ওয়াপদা কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় ১০টি মামলা রয়েছে। আরও দুটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাকে আগামীকাল নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়