শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

মেঘনা নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে গোসল করতে নেমে মোঃ শিহাব (১০) নামে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ডুবুরী দল।

জানা যায়, শুক্রবার সকাল আনুমানিক ১০ টার দিকে জেলার গজারিয়া উপজেলার ভবানীপুর গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিহাব উপজেলার জামালদী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। সে ভবানীপুর জামিয়া ইসলামিয়া আরাবিয়া কবরস্থান মাদরাসার ছাত্র।

এদিকে নিখোঁজ ছাত্রের সন্ধানে উদ্ধার তৎপরতা চালিয়েছিলো গজারিয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার দুলাল ব্যানার্জী জানান, খবর পেয়েই তারা সকালেই ঘটনাস্থলে ছুটে আসেন। নিখোঁজের সন্ধানে সকাল থেকে আপ্রাণ চেষ্টা করা হয়েছে।

নিখোঁজ শিহাবের মা সালেহা বেগম জানান, সকালে মাদরাসা থেকে বের হয়ে সহপাঠী আব্দুল্লাহ আল তামিমের (১০) সঙ্গে পার্শ্ববর্তী বলাকীচর গ্রামের বালুর মাঠে ফুটবল খেলতে যায়। সেখানে খেলাধুলা শেষ করে ভবানীপুর গ্রামের সিটি গ্রুপের লবন ফ্যাক্টরীর পানি নিস্কাষনের ড্রেনের পাশেই মেঘনা নদীতে সহপাঠীকে নিয়ে তার ছেলে গোসল করতে নামে।

গজারিয়া থানার পরিদর্শক তদন্ত মুক্তার হোসেন বলেন, এক শিক্ষার্থী নিখোঁজের খবর শোনার সঙ্গে সঙ্গেই পুলিশ সেখানে পৌঁছে যায়। ফায়ার সার্ভিসও উদ্ধার অভিযান পরিচালনা করে, নিখোঁজ ছাত্রের সন্ধানে উদ্ধার তৎপরতায় বিকাল তিনটার দিকে লাশ উদ্ধার করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়