শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img

জমি সংক্রান্ত বিরোধে ২ জনকে পিটিয়ে আহত, ভাংচুর ও লুটপাট

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নিশং এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চিহ্নিত সন্ত্রাসী পারভেজ, রনি ও জাহাঙ্গীর বাহিনীর হামলায় মহিলা সহ দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন শওকত আলী (৫২) ও সুফিয়া আক্তার শ্যামা (৩৫)।

২৭ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৬ ঘটিকার সময় নিশং এলাকার মৃত সিরাজুল হক এর বাড়িতে অনধিকার প্রবেশ করে তার ছেলে মোঃ গোলাম মোস্তফা ও পুলিশ কর্মকর্তা শাহাবুদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে একই এলাকায় চিহ্নিত সন্ত্রাসী মহিউদ্দিন মিয়ার ছেলে পারভেজ ও মৃতঃ দেলু মিয়ার ছেলে রনি।

তাদের নেতৃত্বে থাকা আরও ১০-১৫ জন বাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে ২ জনকে পিটিয়ে আহত করে ঘরের বিভিন্ন আসবাবপত্র, আলমারি ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়।

এ বিষয়ে আহত সুফিয়া আক্তারের স্বামী গোলাম মোস্তফা বাদী হয়ে নিশং এলাকার মহিউদ্দিন মিয়ার পুত্র পারভেজ (৩৫), একই এলাকার মৃতঃ দেলু মিয়ার ছেলে রনি (৩২), ও আলসারদী এলাকার শাওয়াল মিয়ার ছেলে জাহাঙ্গীর (৪৫) সহ আরও ১০ জনকে আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়