বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

সংবাদ সিক্সটিনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সোনারগাঁ থানার সকল ইউনিটের ছাত্রদল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।  মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলার মহানগর, সকল উপজেলাসহ, পৌরসভা, কলেজ, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হলো। শিগগিরই এসব ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ২৫ শে মার্চ সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। মো. জাকারিয়া ভূইয়াকে আহবায়ক ও জহিরুল ইসলাম জনিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছিল নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।

একই দিনে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত সোনারগাঁ পৌর ছাত্রদলের কমিটিও ঘোষনা করা হয়। এতে ফরহাদ শিকদারকে আহবায়ক ও মো. তানজিলকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি করা হয়।

জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব বলেন, কেন্দ্রীয় নির্দেশনাকে আমরা স্বাগত জানাই। নারায়ণগঞ্জ জেলা সহ সোনারগাঁয়ে ছাত্রদলকে শক্তিশালী করতে পুনরায় ঢেলে সাজানো হবে। কোনো হাইব্রিড কিংবা মীরজাফরদের আগামী কমিটিতে জায়গা দেয়া হবে না বলে আমরা আশাবাদী।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়