বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

সোনারগাঁয়ে গ্যারেজ থেকে ৬ টি অটোরিকশা চুরি

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের  সোনারগাঁ  পৌর-সাহাপুর কাঠপট্টি এলাকায় একটি গ্যারেজ থেকে ছয়টি ব্যাটারীচালিত অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। গ্যারেজ মালিক মল্লিকা বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

 দায়ের করা অভিযোগে মল্লিকা বেগম জানান, প্রতিদিন ভাড়ার ভিত্তিতে তার গ্যারেজে অটোরিক্সা রাখেন মালিকরা। শনিবার দিবাগত রাতে অটোরিক্সার মালিক আলমগীর, মিঠু, রিয়াজ, বাবুল দাস,জাকির হোসেন ও বিশু সাহা অটো রেখে বাড়িতে চলে যান। পরে রাতের কোন এক সময় চোরেরা গ্যারেজ থেকে ৬টি অটোরিক্সা  চুরি করে নিয়ে যায়। সকালে অটোরিক্সার মালিকরা এসে দেখতে পান তাদের অটোরিক্সা গুলো গ্যারেজে নাই।

মল্লিকা  বেগম অভিযোগে আরো উল্লেখ করেন, রাত সাড়ে  ১২ টার দিকে গ্যারেজ বন্ধ করেছেন। গ্যারেজের  পাহারাদার আবুল হোসেন সিলেটে  বেড়াতে যাওয়ায় তার ছোট ভাই সালা উদ্দিন গ্যারেজ পাহারার দায়িত্বে ছিলেন। ভোর রাতে অটোরিক্সার মালিকরা গাড়ি নিতে এসে গ্যারেজে অন্য তালা লাগানো দেখতে পান। তখন তালা ভেঙে ভেতরে ঢুকে অটোরিক্সাগুলো চুরি হয়ে গেছে বুঝতে পারেন। এতে  অটো মালিকদের ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারি বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। চুরি যাওয়া অটোরিক্সাগুলো উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়