বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

সোনারগাঁয়ে আওয়ামীলীগের দোসর ও অনুপ্রবেশকারীদের প্রতিহত করবো: মান্নান

সংবাদ সিক্সটিনঃ সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল নেতৃবৃন্দ হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ছাত্রজনতার এই বাংলাদেশে আওয়ামীলীগের দোসররা যাতে আমাদের মাঝে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে খেয়াল রেখে বিএনপিকে আরো শক্তিশালী করতে হবে। পাশাপাশি আগামীর রাষ্ট্র-নায়ক তারেক রহমানের নির্দেশনাকে আমলে নিয়ে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকব্যবসায়ী, নৈরাজ্যকারী ও দখলদারদের শক্তহাতে প্রতিহত করাই হবে  আমাদের লক্ষ্য।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজিত পরমেশ্বরদি এলাকায় ভূইয়া রিসোর্টে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য, মাদক এ দখলদারদের বিরুদ্ধে সমাবেশে উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় ও সভাপতি ডাক্তার মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির সভাপতি  শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমি, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাইজুল ইসলাম সরকার, উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী সাইফুল ইসলাম, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রাহমান মুন্সি ও সনমান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দিন মজনু।

নোয়াগাঁও ইউনিয়ন বিএনপি নেতা সেলিম ভূইয়া, আতাউর মেম্বার ও পারভেজ ফারুকের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম প্রমুখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়