রবিবার, অক্টোবর ২০, ২০২৪

খুনি হাসিনাকে দেশে এনে ফাঁসিতে ঝুলানো হবে: মামুনুল হক

সংবাদ সিক্সটিনঃ বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, ফ্যাসিবাদ খুনি হাসিনা মানুষের উপর দীর্ঘ ১৫ বছর নির্যাতন, অত্যাচার, গুম ও খুন করেছেন। শুধু গুম, খুন করেনি প্রতিটি সেক্টরে করেছেন দুর্নীতি ও লুটপাট। খুনি হাসিনাকে দেশে ফিরিয়ে এনে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করা হবে।

২০ অক্টোবর রবিবার বিকেলে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর ইসলামি মহাসম্মেলন মাঠে বাংলাদেশ খেলাফত মজলিসের গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগের দোসররা যেখানে কর্মসূচি দেওয়ার চেষ্টা করবে দলমত নির্বিশেষে সবাইকে এক সাথে প্রতিহত করতে হবে। এই দেশে যারা আওয়ামীলীগ করেছে তারা তওবা করে সারাজীবনের জন্য সরে আসুন। শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনাকে দেশ থেকে পালানোর সময় লাগেজ করে দেশের টাকা, পয়সা নিয়ে চলে গেছেন। শেখ হাসিনা তার দলের নেতাকর্মীদের প্রতিই মায়া নেই দেশের মানুষের প্রতি মায়া থাকবে কি ভাবে? এই দেশের মানুষ আওয়ামীলীগকে আর দেখতে চায় না। তাই যারা গুম খুনের সাথে জরিত তাদের এই দেশে এনে বিচার করা হবে।

গণ সমাবেশ বাংলাদেশ খেলাফত মজলিসের সোনারগাঁ উপজেলার সভাপতি হাফেজ আব্দুল আউয়ালের সভাপতিত্বে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল ও নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা হুসাইন আহমদ প্রমূখ।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়