শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

মিথ্যা-বানোয়াট সংবাদ ও অপ-প্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার প্রতিবাদ

সংবাদ সিক্সটিনঃ মিথ্যা বানোয়াট সংবাদ ও অপ-প্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিএনপি নেতা গোলজার হোসেন প্রধান।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার নিজ বাড়িতে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানান। ভুক্তভোগী গোলজার জামপুর ইউনিয়ন বিএনপির সদস্য ও একজন এগ্রো ব্যবসায়ী।

জানা গেছে, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) একটি কুচক্রীমহল স্থানীয় কিছু গণমাধ্যম কর্মীদের ভূল,মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার’ শিরোনামে বিএনপি নেতা গোলজারকে জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়। এর পরিপ্রেক্ষিতে এগ্রো ব্যবসায়ী গোলজার বলেন, আমি একজন নির্যাতিত ব্যবসায়ী, দীর্ঘ ১৭ বছর আমার উপর যেভাবে অত্যাচার নির্যাতন করা হয়েছে তা সোনারগাঁয়ের ইতিহাসে বিরল। এখন ঐ কুচক্রীমহল স্থানীয় কিছু গণমাধ্যমকর্মীদের ভূল তথ্য দিয়ে আমাকে পূনরায় হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন। আমি স্পষ্ট ভাবে দেশবাসীকে বলতে চাই, আমার কোনো সন্ত্রাসী বাহিনী নেই। আমি মূলত একজন এগ্রো ব্যবসায়ী।

তিনি বলেন, উপজেলার মানুষ জানে আমি কেমন মানুষ। আমি সব সময় মানুষের উপকার করার চেষ্টা করি। আমি কোনো সময় কারো সাথে কোনো অন্যায় কাজ করিনি, অন্যায়কে কখনো প্রশ্রয়ও দেইনি। আমি সর্বদা সত্যের পথে। এতে আমার জীবন বাজি রাখতেও রাজি।

তিনি আরও বলেন, আমি একটি মাদরাসার প্রতিষ্ঠাতা। এছাড়া এলাকার মসজিদ, মন্দির, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান ও গরীব দুখিদের সব সময় সহযোগিতা করি। আমার কোনো বাহিনী থাকার প্রশ্নই আসে না। আমি স্থানীয় সাংবাদিক ভাইদের বলতে চাই, আপনারা অনুগ্রহ করে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করবেন। আপনারা জাতীর বিবেক, তাই অনুগ্রহ করে বিষয়টি বিবেচনায় রাখবেন। আমি মিথ্যা সংবাদ ও অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়