শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে রিপন সুলাইমান

উবায়েদুল হক শুভঃ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ১৫-তম ব্যাচের আইন বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম রিপনকে আহ্বায়ক ও একই ব্যাচের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ সুলাইমান’কে সদস্য সচিব করে ২৪ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার জবিস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলী এই কমিটি অনুমোদন দেন।

এতে সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহাগ ( ১৫), যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান জিসান (১৫), ফাতেমা তুজ জহুরা ইমু (১৫),আদনান মাহমুদ সৈকত (১৫), মোঃ ফরহাদ হোসেন (১৬), আব্দুল্লাহ আল মামুন(১৬), আলী আজগর (১৬), আসাদুজ্জামান রিমন (১৭), মোঃজিহাদ (১৭), মেহেদি হাসান মিরাজ (১৭), মেহেরাব হোসাইন অপি (১৭, একেএম আব্দুল্লাহ (১৭), আতাউল্লাহ আহাদ (১৭), ছন্দা দাস (১৭), আমিরুল ইসলাম রোনক (১৭) ও খাদিজা আক্তার আশা(১৭)।

এছাড়াও সদস্য মেহেদী হাসান নাঈম (১৮), রেজাউল করিম সাগর (১৮), আফরিন সাদিয়া (১৮), রাকিব হোসাইন (১৮), মুহাম্মদ তানভীর (১৮), আল আমিন রায়হান(১৮)।

নবগঠিত কমিটির আহ্বায়ক রবিউল ইসলাম রিপন বলেন, ভোলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এই সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে একে অপরের যে কোনো সুযোগ সুবিধায় পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। কমিটির সদস্য সচিব মোঃ সুলাইমান বলেন, শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধান, সর্বাত্মক সহযোগিতাসহ দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী। এই সংগঠন ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়