শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

সোনারগাঁয়ে হিন্দু সম্প্রদায়ের সকল অনুষ্ঠানে পাশে থাকবো: মান্নান

সংবাদ সিক্সটিনঃ আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৪ উদযাপন উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সার্বিক নিরাপত্তা ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২ অক্টোবর বুধবার বিকেলে উপজেলা কনফারেন্স রুমে প্রস্তুতি মূলক সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সূরা সদস্য ডক্টর ইকবাল হোসাইন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সেনা সদস্য ক্যাপ্টেন রিয়াজ উদ্দিন, থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা আক্তার ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বারী।

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম, বিএনপি ও জামায়াতে ইসলামীর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার ৩৬ টি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সেনা বাহিনীর সদস্যবৃন্দ।

সভায় আজহারুল ইসলাম মান্নান বলেন, বিগত সরকারের আমলে দীর্ঘ ১৮ বছর আমি উপজেলা পরিষদের কোন অনুষ্ঠানে বাসার সুযোগ পাইনি। আমাদের বিরুদ্ধে ডজন ডজন মামলা ছিলো। মামলা হামলার মধ্যেও আমরা চেষ্টা করেছি দলমত নির্বিশেষে সোনারগাঁয়ের সকল হিন্দু সম্প্রদায় ভাইদের পাশে থেকে তাদের সহযোগীতা করতে। পরে সোনারগাঁয়ের ৩৬ টি পূজা মন্ডপের জন্য ইউএনও’র মাধ্যমে আর্থিক সহযোগীতা করেন আজহারুল ইসলাম মান্নান।

দুর্গাপূজা যতদিন চলমান থাকবে আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সজাগ দৃষ্টি রাখবে বলে উপস্থিত নেতৃবৃন্দ অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়াও পূজা মন্ডপে যাহাতে কোন রকমের অপ্রীতিকর ঘটনা না ঘটে সকলকে সেদিকে খেয়াল রাখার আহবান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা রহমান।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়