শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

গণিত অলিম্পিয়াড সিজন-১ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সংবাদ সিক্সটিনঃ “বুকের ভিতর তুমুল ঝড়, বুক পেতেছি গুলি কর” স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌর এলাকায় অবস্থিত আভিজাত রয়েল রিসোর্ট’র হল রুমে গণিত অলিম্পিয়াড সিজন-১ এ ৫০ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে সোনারগাঁ থানার অভিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল বারী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সূরা সদস্য ও অধ্যক্ষ ডক্টর ইকবাল হোসেন, থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, অধ্যাপক রেজাউল করিম, ইমতিয়াজ আহমেদ বকুল, থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সেন্টু ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাহিম প্রমূখ।

এসময় সোনারগাঁ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ-সহ বিএনপি ও জামায়াতে ইসলামীর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা বলেন এখনো যুদ্ধ শেষ হয়নি। স্বৈরাচার শেখ হাসিনার প্রেতাত্মারা এখনো দেশে ষড়যন্ত্র চালাচ্ছে। যত রকমের ষড়যন্ত্র’ই আসুক না কেন আমরা ছাত্র-জনতা প্রয়োজনে আবারও আবু সাঈদ ও মুগ্ধদের মতো প্রাণ দিতে প্রস্তুত রয়েছি।

উল্লেখ্য গত ২০ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ক্যাপিটাল স্কুলে সকল স্কুলের শিক্ষার্থীরা গণিত অলিম্পিয়াড সিজন-১ এ অংশগ্রহণ করে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়