শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

গ্রহনযোগ্য নির্বাচন দিবে অন্তর্বর্তীকালিন সরকার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, জামায়াতের কাছে নির্বাচন একটি গুরুত্বপূর্ণ বিষয়। অন্তর্বর্তীকালিন সরকার দেশ সংস্কারের কাজ করছে। আমরা আশা করছি এই সংস্কারের কাজ শেষ করে যৌক্তিক সময়ের মধ্যে একটি গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিবে।

দীর্ঘ ১৭ বছর পর বুধবার সন্ধ্যায় কুয়াকাটা পর্যটন ইয়ূথ ইন চত্বরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলনে এসব কথা বলেন তিনি।  এসময় তিনি বলেন, খুনি হাসিনা ২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারী ৫৭ জন মেধাবী সেনা সদস্যকে হত্যা করে অসৎ এবং একটি মেধাহীন রাষ্ট্র গড়ার স্বপ্ন তৈরী করেছিলো। সেদিন বাংলাদেশের স্বাধীন সার্বভৌমত্ব হত্যা করা হয়েছিলো। কিন্তু ২০২৪ সালের ৫ আগষ্ট আমরা ছাত্রজনতা বিজয় ছিনিয়ে এনেছি।

জামায়াতে ইসলামী বাংলাদেশ কুয়াকাটা শাখার আমির মাওলানা মো. মাইনুল ইসলাম মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমির অধ্যাপক মুহম্মদ শাহ আলম, নায়েবে আমির অধ্যক্ষ আব্দুস সালাম খান, অ্যাড. নাজমুল আহসান, সেক্রেটারি অধ্যাপক এ.বি.এম সাইফুল্লাহ, কলাপাড়া উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল কাইউম, শ্রী শ্রী  রাধাকৃষ্ণ মন্দিরের পুরোহিত ইঞ্জিনিয়র নিহার রঞ্জন, মিশ্রীপাড়া সীমা বৌদ্ধ বিহারের পুরোহিত উত্তম মাহাথের সহ  অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়