শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

ভাতিজার হাতে চাচা খুন, সৎ ভাইসহ আটক দুই

সংবাদ সিক্সটিনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে ভাতিজার হাতে চাচা হত্যা মামলায় ঘাতক ভাতিজা ও সৎ ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার বিকেলে (১২ জুলাই) ঢাকার ডেমরার ডগাইর পূর্বপাড়া ৬৬ নং ওয়ার্ড এলাকা থেকে তাদের আটক করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব। আটককৃতরা হলেন, নিহত নাসির উদ্দিনের সৎভাই আব্দুর রব ও তার ছেলে হাসান (২৪)।

স্থানীয়দের বরাত দিয়ে র‌্যাব জানায়, সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্বপাড়ার জয়নাল আবেদীন ও আব্দুর রবের মধ্যে বাড়ির জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গত ৫ জুলাই শুক্রবার বিকেল ৩টার দিকে জয়নাল আবেদিন তার একটি রান্নাঘর নির্মাণের কাজ করছিলেন। এ সময় আব্দুর রব জয়নাল আবেদীনকে বাধা দেয়। এতে তাদের মধ্যে বাগবিতন্ডার একপর্যায়ে আব্দুর রবের ছেলে কাশেম ও হাসান ঘর থেকে গ্যাসের পাইপ ও লোহার রড নিয়ে জয়নাল আবেদিনকে পিটিয়ে আহত করেন।

এমন সময় জয়নাল আবেদীনের এর ডাক—চিৎকার শুনে এগিয়ে আসে হামলাকারী আব্দুর রবের সৎভাই নিহত নাসির উদ্দিন। কিন্তু তার উপরও অতর্কিত হামলা চালানো হয়। ভাতিজা হাসানের হাতে থাকা গ্যাসের পাইপ দিয়ে তার চাচা নাসির উদ্দীনের মাথায় আঘাত করে। এরপর এলোপাতাড়ি পিটিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়। এ সময় তাকে বাঁচাতে তার স্ত্রী আবেদা বেগম এগিয়ে আসলে তাকেও রড দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে।

জয়নাল আবেদীন এর স্ত্রী জায়েদা বেগম তাদেরকে বাঁচাতে গেলে বিবাদীরা লোহার রড দিয়ে তাকেও পিটিয়ে আহত করে এবং তার কানের দুল ও গলার চেইন ছিনিয়ে নিয়ে যায়। আহতদের ডাক-চিৎকার শুনে এলাকাবাসী এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরই প্রেক্ষিতে ভিকটিম জয়নাল আবেদিনের স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছিলেন। চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ভিকটিম নাসির উদ্দিনের মৃত্যু হয়। পরবর্তীতে বাদীর আবেদনক্রমে হত্যার চেষ্টা মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়।

র‌্যাব আরও জানায়, নৃশংস এই হত্যাকান্ডে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১ এর সিপিএসসি একটি গোয়েন্দা টীম কাজ শুরু করে। পরবতীর্তে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাদের ঢাকার ডেমরা ডগাইর পূর্বপাড়া এলাকা থেকে আটক করা হয়।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়