শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

৬ বছরের শিশুকে ধর্ষণ, ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

সংবাদ সিক্সটিনঃ ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করলো ৬০ বছরের বৃদ্ধ আম্বর আলী। শুক্তবার (৫ জুলাই) সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্ত আম্বর আলী একই গ্রামের আজিজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

ঘটনাটি জানাজানি হলে গা-ঢাকা দিয়েছে আম্বর আলী। শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

বাদী তার মামলার এজহারে উল্লেখ্য করেন, তার ছয় বছরের শিশু কন্যা ঝালমুড়ি কিনতে শুক্রবার বিকালে বাড়ির বাইরে যায়। এসময় পাশের বাড়ির ভাড়াটিয়া বৃদ্ধ আম্বর আলী ওই শিশুটিকে চকলেটের প্রলোভন দেখিয়ে একটি দুচালা টিনের ঘরে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে।

এদিকে মেয়ের বাড়ি ফিরতে দেরি হওয়ায় শিশুটির মা মেয়েকে খুঁজতে বাড়ির বাইরে যায়। এসময় অভিযুক্ত আম্বর আলীর দরজার সামনে তার শিশু কন্যার জুতা দেখতে পায় এবং ঘরের দরজা বাহির থেকে বন্ধ থাকায় পিছনের আরেকটি দরজা দিয়ে ঘরে প্রবেশ করলে ধর্ষণরত অবস্থায় শিশুটিকে দেখতে পায়। শিশুটির মা ডাকচিৎকার শুরু করলে ধর্ষক আম্বর আলী পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাত্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, শিশু ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষক গ্রেফতার আছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়