শনিবার, জুলাই ১৩, ২০২৪
spot_img

আড়াইহাজারে সাংবাদিকের ওপর হামলা, প্রতিবাদ সভা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে সংবাদের তথ্য সংগ্রহকালে দৈনিক যায়যায়দিনের সাংবাদিক রফিকুল ইসলাম রানার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আড়াইহাজার থানা প্রেসক্লাব কার্যালয়ে  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টায়  অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাকের  মাসুম বিল্লাহ।

সভায় আরও  উপস্থিত ছিলেন,   বাংলাদেশ প্রতিদিনের মজিবুর রহমান, দৈনিক নয়া দিগন্তের রশিদ আহমেদ, সমকালের সফুর উদ্দিন প্রভাত, আমার সংবাদের শাহজাহান কবির, দৈনিক  দেশ রূপান্তরের জিয়াউর রহমান, দৈনিক  আমাদের সময়ের শাহজাহান সিরাজ, দৈনিক যুগান্তরের মোক্তার হোসেন আজাদ,  দৈনিক ভোরের দর্পণের জাকির হোসেন, বিজয় টিভির মোস্তফা কামাল, দৈনিক জনতার হাবিবুর রহমান হাবিব, দেশের আলোর মনিরুজ্জামান সরকার, আমাদের আড়াইহাজারের জাইদুল ইসলাম প্রমুখ। সভায় হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।

প্রসঙ্গত, ১৯ তারিখ সকালে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় ফতেপুর ইউনিয়ন পরিষদ অফিসের কাছে একটি হোন্ডা দূর্ঘটনাকে কেন্দ্র করে দাবুরপুরা গ্রামের দুই যুবককে আটক করে তাদেরকে মারধর ও তাদের তিনটি মোটর সাইকেল ভাংচুর করা হয়।সাংবাদিক  রফিকুল ইসলাম রানা এ ব্যাপারে তথ্য সংগ্রহ করার সময় দক্ষিণপাড়া গ্রামের দৌলত ও তার চাচাত ভাই আতাউল্লাহ এবং তাদের ৫০-৬০ জন লোক নিয়ে সাংবাদিক রফিকুল ইসলাম রানার  তথ্য সংগ্রহের কাজে বাধা দেয় এবং মারধর করে অজ্ঞান করে ফেলে।

এ ঘটনায়  আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ মামলা গ্রহণ করে আসামীদেরকে গ্রেফতারের আশ্বাস প্রদান করেছেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়