বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

নাগরপুরে উন্নয়নমূলক কাজ পরিদর্শনে উপজেলা ভাইস চেয়ারম্যান শিপ্রা

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ নাগরপুরে এডিবি বরাদ্দকৃত বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করলেন নাগরপুর উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা।

৩রা জুন শনিবার সকাল ১১ ঘটিকার সময় সর্বপ্রথম নাগরপুর উপজেলা কেন্দ্রীয় কালিবাড়িতে শ্রী লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান পরিদর্শন করেন এবং উপস্থিত ভক্তদের সাথে সাক্ষাৎ করেন। এরপর নাগরপুর কাজী অফিস হতে কেন্দ্রীয় কালিবাড়ির সামনে দিয়ে সিও অফিসের ওপর দিয়ে হাসপাতাল পর্যন্ত  এডিবির বরাদ্দকৃত প্রায় চার লক্ষ টাকা ব‍্যায়ে তিনটি ধাপে নির্মিত একটি সংযোগ সড়কের চলমান কাজের অগ্রগতি সরেজমিনে পরিদর্শন করেন। এ সময়ে অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাধারণ জনগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

রাস্তার কাজ পরিদর্শন শেষে তিনি নাগরপুর কেন্দ্রীয় শ্মশানঘাট (সরকারি কলেজের পেছনে) চলমান গাইড ওয়ালের কাজ পরিদর্শন করেন। রাস্তার কাজ এবং কেন্দ্রীয় শ্মশানের গাইড ওয়াল পরিদর্শন শেষে ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা গণমাধ্যমকে বলেন- নাগরপুর কাজী অফিস হতে যে রাস্তাটির কাজ চলমান রয়েছে  তা স্থানীয় জনগণের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ রাস্তা দিয়ে শত শত ছাত্র-ছাত্রী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াত করেন এবং স্থানীয় জনগণ চিকিৎসার জন্য নাগরপুর হাসপাতালের উদ্দেশ্যে যাতায়াত করেন। তাই নানা ধরনের জটিলতা শেষ করে প্রায় তিনটি ধাপে রাস্তার কাজটি শেষ হওয়ার পথে। আমি উক্ত রাস্তার  কাজের কতটুকু অগ্রগতি হয়েছে তা পরিদর্শন করলাম। সেই সাথে নাগরপুর কেন্দ্রীয় শ্মশানঘাটের গাইড ওয়ালের কাজের অগ্রগতি পরিদর্শন করলাম।

তিনি বলেন, আমি দুইটি স্থানের চলমান কাজের সাথে সম্পৃক্ত স্থানীয় সকল জনগণকে কাজ শেষ না হওয়া পর্যন্ত সর্বাত্মক সহযোগিতা করার জন্য বিনীত অনুরোধ করছি।  আগামীতেও এভাবে নাগরপুরের সাধারণ জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই, ইনশাআল্লাহ্।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়