বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img

মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করলো শিক্ষক

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর সোনাপুর এলাকায় মারকাজুত তাজবিহ্ মাদ্রাসার এক ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষক সমিউল ইসলাম। এঘটনায় ১৫ মে সোমবার সকালে আহত মাদ্রাসা ছাত্র আরাফাত হোসেনের মা রোকেয়া আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দাযের করেন।

অভিযোগ সূত্রে যানা গেছে, কাঁচপুর সোনাপুর এলাকায় অবস্থিত মারকাজুত তাজবিহ্ মাদ্রাসায় লেখাপড়া করে আসছে আরাফাত হোসেন(১২)। প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার সকালে ওই মাদ্রাসার শিক্ষক সামিউল ইসলাম ছাত্র আরাফাতের কাছে পড়া জানতে চায়। এসময় সে পড়া বলতে না পাড়লে এলোপাথাড়ী বেত্রাঘাত করে মাদ্রাসা ছাত্র আরাফাতের হাতে ও পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। শুধু তাই নয় মাদ্রাসার ফ্লোরে ফেলে বেত ও হ্যাঙ্গার নিয়ে মুখ-মাথায় এলোপাতাড়ি পিটায়ে রক্তাক্ত ঘখম করে একটি দাঁত ভেঙে ফেলে।

এসময় তার আত্নচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কাউকে কিছু না বলার জন্য ছাত্রকে প্রানণাশের হুমকি দেয় শিক্ষক সমিউল ইসলাম। বিকেলে আরাফাতের বাবা ছেলের জন্য খাবার দিতে গিয়ে ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে ঘটনার বিষয় বিস্তারিত জানেন।  কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে ছেলেকে নিয়ে সোনারগাঁ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করাতে গেলে কর্তব্যরত চিকিৎসক সিটি স্কিন সহ বিভিন্ন ধরনের পরীক্ষার পরামর্শ দেন।

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়