শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

পরীক্ষার্থীকে হল থেকে ডেকে নিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

রূপগঞ্জ সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেদী হাসান সজীব (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীকে স্কুল ক্যাম্পাস থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে উপজেলার ভুলতা এলাকার ভুলতা স্কুল এন্ড কলেজের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম শায়েদ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় রিপতি, অনিক, শিমুল নামের আরও তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাদেরকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম আতঙ্কে সৃষ্টি হয়েছে।

নিহত মেহেদী হাসান সজীব চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বলাইখা এলাকার হারুন জাপানের বাড়িতে বসবাস করে আসছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান সজীব ভুলতা স্কুল এন্ড কলেজ থেকে আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। মিম নামের দশম শ্রেণীর শিক্ষার্থীকে প্রেম নিবেদন করে আসছেন মেহেদী হাসান সজীব ও একই ক্লাসের সাকিব হাসান নামের আরেক জন। আর নিমকে পছন্দ করা নিয়ে মেহেদী হাসান সজীবের একটি পক্ষ ও শাকিব হাসানের আরেকটি পক্ষের বিরোধ দেখা দেয়। প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ওই দুই পক্ষ গত শুক্রবার বিকেলে তর্ক-বিতর্ক ও হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে।

পরে শনিবার দুপুরে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে স্কুলেরই কয়েকজন যুবক মেহেদিকে স্কুলের ভেতর থেকে ডেকে স্কুলের বাইরে নিয়ে যায়। এরপর তাদের মাঝে বাগবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে মেহেদী হাসান সজীবের পক্ষ ও শাকিব হাসানের পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় মেহেদী হাসান সজীবকে ছুড়িকাঘাত করে হত্যা করা হয়। এ সময় রিপতি, অনিক, শিমুল নামের আরও তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাদেরকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটবে কল্পনাও করিনি।

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, স্কুলের সামনে মেহেদী হাসানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয় । এছাড়া আরো ৩ কিশোরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে‌। এ ঘটনায় কয়েকজন কিশোরের নাম আমরা পেয়েছি। তাদেরকে আটকের চেষ্টা চলছে। আটকের পর জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়