শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সরকারি হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবা উদ্বোধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে সরকারি হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবার শুভ উদ্বোধন হয়েছে। বৃহষ্পতিবার বিকেল ৩ টায় সারাদেশের ন্যায় সাপাহার উপজেলাতে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বৈকালিক চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রী ডা. জাহেদ মালেক এমপি।

এসময় স্বাস্থ্য মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসা সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে যাত্রা শুরু করেন। সেই ধারা অব্যহত রাখতে বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা প্রদানের উদ্যোগ নিয়েছেন সরকার। জনগনের দোরগোড়ায় এই সেবা পৌঁছে দিতে কয়েকটি জেলা ও উপজেলাতে পাইলট প্রকল্প হিসেবে অফিস টাইম শেষ হবার পর বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত নামমাত্র ফি’ নিয়ে এই চিকিৎসা সেবা প্রদান করা হবে।

এর আগে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মুহাম্মদ রুহুল আমিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডাঃ আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ। উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক, সেবিকা সহ দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়