বুধবার, মার্চ ২২, ২০২৩
spot_img

সোনারগাঁয়ে দারুন নাজাত নুরানী মাদ্রাসায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদকঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শান্তি নগর দারুন নাজাত নুরানি মাদ্রাসার উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

১৩ মার্চ সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শান্তিনগর এলাকায় অবস্থিত পাচ তলা বিশিষ্ট মাদ্রাসা প্রাঙ্গনে উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা নেছার উদ্দীনের উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পেইন উক্ত মাদ্রাসা শিক্ষার্থী ছাড়া ও স্থানীয় এলাকাবাসীর মধ্যে বিভিন্ন রোগ নির্নয় করে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা ও ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করেন।

মেডিকেল ক্যাম্পেইনে যে সকল বিশেষজ্ঞ ডাক্তার উপস্থিত ছিলেন তারা হলেন মো: সোহেল রানা, জন স্বাস্থ্য পুষ্টি বিশেষজ্ঞ, ডাক্তার ছামিউল ইসলাম,ডি,জি,ডি,এ, ডাক্তার রুমেনা আক্তার, ডাক্তার মিঠুন রায় প্রমূখ। দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পিইনে রোগি দেখে ব্যবস্থা পত্র সহ সকল রোগীদের মাঝে ফ্রী ঔষধ প্রদান করা হয়।

এসময় উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা নেছার উদ্দীন আহমেদ গণমাধ্যমকে জানান, আমাদের টার্গেট আছে ২ হাজার রোগি দেখার। রোগির যে দীর্ঘ লাইন তাতে আমাদের টার্গেট দুপুরের আগেই শেষ হয়ে যাবে।

ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, স্থানীয় মেম্বার জাহাঙ্গীর আলম, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোহাব্বত আলি, আলি আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জজ মিয়া, হানিফ মিয়া, চুন্নু মিয়া ও ফারুক আহমেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

জনপ্রিয় সংবাদ