বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img

নেশার টাকার জন্য শিকলে বেঁধে স্ত্রীকে নির্যাতন

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে নেশার টাকা দিতে না পারায় নিজের স্ত্রীকে দুই দিন ঘরে তালাবদ্ধ খূঁটির সাথে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে এক মাদকসেবী স্বামীর বিরুদ্ধে। নির্যাতিতা স্ত্রী তাসলিমা আক্তার (৩৩) বাদী হয়ে সোমবার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

২৫ থেকে ২৭ ফেব্রুয়ারী পর্যন্ত উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে।
অভিযোগের সূত্রে জানা যায় যে, ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের মৃত হানিফ ভূঁইয়ার ছেলে বিল্লালের সঙ্গে একই গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে তাসলিমা আক্তারের ১৬ বছরের বিবাহিত সংসার। তাদের ৪ টি কন্যা সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই স্ত্রী জানতে পারেন তার স্বামী বিল্লাল একজন মাদকসেবী । সে স্ত্রী সন্তানদের ভরণ পোষণ তো দেয় ই না বরং নেশার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রী তাসলিমা আক্তার ও তার নিজের ৬০ বছরের বৃদ্ধা মা ফাতেমা বেগমকেও শারিরীক ভাবে নির্যাতন করে এবং নেশার টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকী দেয়।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ৮ টা থেকে সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ৮টা পর্যন্ত দুই দিন বসত ঘরে তালাবদ্ধ করে এবং ঘরের খূঁটির সাথে শিকল দিয়ে বেঁধে রেখে স্ত্রী তাসলিমা আক্তারের উপর অমানুষিক ভাবে দৈহিক নির্যাতন চালায় বিল্লাল। পরে সোমবার সকাল ৮টায় শ্বাশুড়ী ফাতেমা বেগম এলাকার গন্যমান্য লোকজনকে ডেকে এনে তাসলিমাকে নির্যাতনের কবল থেকে উদ্ধার করে থানায় পাঠায়।

তাসলিমা জানান, মাদকের টাকা না দিলে প্রতিনিয়ত আমাকে মারধর করতো। আড়াইহাজার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস আই ) শহিদুল ইসলাম জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়