বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
spot_img

কাঁচপুরে বিক্ষুব্ধ এলাকাবাসী আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে আসামীদের ঘরবাড়ি

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধে আসলাম সানি (৫০) ও শফিকুল ইসলাম রনি (৩৫) নামের দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় হামলাকারীদের বাড়িঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে পাঁচপাড়া এলাকায় নিহতদের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী পেট্রোল ঢেলে এ অগ্নিকাণ্ড ঘটায়।এতে হামলাকারীদের দুটি বসত ঘরসহ ১০টি ভাড়া দেওয়া কক্ষ পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়ার দুই নম্বর ওয়ার্ডের মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সামী, শফিকুল ইসলাম রনিকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্ধ্যার পর থেকে স্বজন ও এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা তালাবন্ধ ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় সরকারী অর্থায়নের একটি রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ চলছে। ওই ড্রেনের পাশে তাদের জায়গা নিয়ে রোববার দুপুর ১ টার দিকে নিহত আসলামের সঙ্গে তার চাচাতো ভাই মোস্তফা মিয়ার তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মোস্তফার নেতৃত্বে মামুন, মাফিজুল রহমান, মারুফ, চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে আসলাম মিয়া, মো. রনি ও রফিকুল ইসলামের ওপর হামলা চালায়। এসময় তাদের কুপিয়ে ও পিটিয়ে মারাক্তভাবে আহত করে। আহত অবস্থায় দুপুর আড়াইটায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. আসলাম সামী ও শফিকুল ইসলাম রনিকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন জানান, আগুনের খবর পাওয়া মাত্রই সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পুলিশ আসার আগেই কিছু বাড়িঘর পুড়ে যায়। আগুন এখন সম্পূর্ণ নিভে গেছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়