মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
spot_img

হাসপাতালের স্টাফকে হাত-পা বেঁধে ইঞ্জেকশন পুশ করে হত্যা

সংবাদ১৬.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নতুন সেবা হাসপাতালের ফার্মেসি-স্টাফ জহিরুল ইসলাম (৪২) কে হাত-পাঁ বেঁধে একাধিক ইঞ্জেকশন পুশ করে হত্যার অভিযোগে ওই হাসপাতালের মালিকসহ ৫ কর্মকর্তা ও কর্মচারিকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নতুন সেবা হাসপাতালের মালিক মনিরুজ্জামান, নাইট-শিফট ম্যানেজার মোস্তাফিজুর রহমান, ডে-শিফট ম্যানেজার আক্তারুজ্জামান, ডাক্তার নাজমুল আলম হাসান ও ওয়ার্ড বয় মিন্টু মিয়া।

বুধবার (২২ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা থানা রোড হাবিবুর কবরস্থানের পাশে ভূইয়া প্লাজায় নতুন সেবা হাসপাতালে এ ঘটনা ঘটেছে।
নিহত জহিরুল ইসলাম ওই হাসপাতালের ভেতরে ওষুধ ফার্মেসি-ইনচার্জ হিসেবে কর্মরত ছিলো। সে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁও গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

মৃত জহিরুলের ছোট ভাই কামরুল ইসলাম বাবু অভিযোগ করে বলেন, তার ভাই জহিরুল গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে বাড়ি থেকে রাতের খাবার শেষে সেবা হাসপাতালে তার কাজে প্রতিদিনের মতো যোগ দেয়। আজ বুধবার (২২ ফেব্রুয়ারী) সকালে কাজ শেষে বাড়ি না ফেরায় খোঁজ নিতে তার পরিবারের সদস্যরা জহিরুলের কর্মস্থল নতুন সেবা হাসপাতালে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জহিরুল মারা গেছেন।

পরে পরিবারের সদস্যরা জহিরুলের মরদেহ দেখলে, মৃতের শরীরের বাম পায়ে এবং হাতে একাধিক ইনজেকশন পুশ (প্রবেশ) করার চিহৃ দেখতে পান। এছাড়া, মৃতের পায়ে রশি জাতিয় কিছু দ্বারা বাঁধার চিহৃ ছাড়াও একাধিক আঘাতের চিহৃ রয়েছে বলে জানান।

সরেজমিনে সোনারগাঁ থানা পুলিশ সুরতহাল করাকালে দেখা যায়, মৃত জহিরুলের বাম পা এবং দুই হাতে কমপক্ষে ৮/১০ টি ইঞ্জেকশন পুশ করার রক্তাক্ত দাগ রয়েছে। এছাড়াও তার বাম পায়ে রশি দিয়ে বাঁধা হয়েছিলো এমন লাল দাগ পরিলক্ষিত হয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার তদন্ত অফিসার আহসান উল্লাহ জানান, এখনো আমরা ঘটনাস্থলে আছি। সুরতহাল করে খতিয়ে দেখা হচ্ছে। এ মূহুর্তে হলফ করে কিছু বলা সম্ভব নয়। তবে নিহতের পায়ে এবং হাতে ইঞ্জেকশন পুশ করার মতো রক্তাক্ত জখম রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানতে পারবো।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়