শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img

সোনারগাঁয়ে ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

সংবাদ১৬.কমঃ প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজীব। এসময় সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনির নাম উল্লেখ করে বলেন, আমার সম্মান ক্ষুন্ন করতে সোহাগ রনিসহ তার সাথে থাকা মাদক ব্যবসায়ী ও খুনিরা মরিয়া হয়ে উঠেছে।

১৮ ফেব্রুয়ারী শনিবার বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করেন ছাত্রলীগের এই নেতা।
সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে নাজমুর রহমান সজীব বলেন, গত ১৫ ফেব্রুয়ারী সোনারগাঁয়ে মাদক বিরোধী আলোচনা সভায় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ছোট বদি আখ্যা দিয়ে এক মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ করেন। সেই বক্তব্য নিয়ে গত ১৮ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জের কিছু স্থানীয় পত্রিকায় আমাকে ছোট বদি ও মাদক ব্যবসায়ী বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়। আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, একটি কুচক্রী মহল আমাকে ছোট বদি বানানোর ষড়যন্ত্র করছে। আমি কোন মাদকের সাথে জড়িত নই, আমি কখনো মাদকের সাথে গ্রেফতার হইনি, আমার নামে মাদকের কোন মামলাও নেই। যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক এবং কাকে ছোট বদি ও মাদক ব্যবসায়ী বলে খেতাব দেয়া হয়েছে তার বিরুদ্ধে তদন্ত করে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে আরমান ও রায়হান হত্যার মূল হোতা বলে দায়ী করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ। শুধু তাই নয় সোহাগ রনি মোগরাপাড়া ইউনিয়নে অসহায় মানুষদের জমিজমা জোরপূর্বক দখল করে কালো টাকার মালিক হয়েছে বলেও জানান তারা।

এসময় মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুন
Advertisment
বিজ্ঞাপন

সবচেয়ে জনপ্রিয়